Health experience | Write here | Write and share your health experience to help community.

মেয়েদের যৌন স্পর্শকাতর অঙ্গ সমূহ

Orup gupta Wednesday, October 05, 2022

মেয়েদের শরীরে এমন কিছু অঙ্গ আছে যেখানে স্পর্শ করলে মেয়েরা খুব দ্রুত উত্তেজিত হয় এবং যোনাঙ্গ ভিজে একাকার হয়ে যায় । যদিও বলতে গেলে মেয়েদের প্রায় পুরো শরীরি স্পর্শকাতর এরপরেও কিছু স্থান রয়েছে যেগুলা বেশি উত্তেজনা পুর্ন । যাইহোক, এক গবেষণায় দেখা গেছে বেশিরভাগ যুগলদেরি ফোরপ্লে সীমাবদ্ধ থাকে ব্রেস্ট, নিপলস আর কিসের মধ্যেই । তারপরেই ইন্টারকোর্স । ব্যাপারটা যেন একঘেয়েই। কিন্তু আপনি কি জানেন কিছু জায়গায় স্পর্শ করে, ভালবেসে, মেয়েদের পাগল করে দেওয়া যায় । তাই বিজ্ঞানীরা কিছু জায়গা খুঁজে বের করেছেন যেগুলা কিছুটা বেশি উত্তেজনা পুর্ন ।




কান ও ঘাড়

কানের ভিতরে এবং বাইরে অনেক স্নায়ু এবং সংবেদনশীল রিসেপ্টর রয়েছে । যেকোন নড়াচড়া, যেমন হালকা স্পর্শ মেয়েদের আনন্দ দিতে বাধ্য। ইন্টারকোর্সের আগে তাই আপনার সঙ্গীর কানের লতিতে ও ঘাড়ে হালকাভাবে চাটুন, চুম্বন করুন । তাদের জিজ্ঞাসা করুন তারা কোনটি সবচেয়ে বেশি উপভোগ করেন এবং সেই অনুযায়ী আপনার ফোরপ্লের পরিকল্পনা করুন ।


হাতের তালু এবং আঙুল

আপনি কি জানেন যে আঙ্গুলের ডগা শরীরের অন্যতম সংবেদনশীল অঙ্গ? তাই আপনার সঙ্গীর হাত আপনার হাতে রাখুন, ধীরে ধীরে আপনার আঙ্গুলগুলি তার তালুতে নিয়ে যান । আপনি আপনার আঙুল দিয়ে তার হাতের ভিতরে সুড়সুড়ি দিতে পারেন । এরপর এক এক করে আঙুলের ডগা হালকাভাবে চুষুন । ঘনিষ্ঠতা বাড়ানোর জন্য, আপনি তার হাতের তালু স্পর্শ করার সময় তার চোখের দিকে তাকান ।


স্তনবৃন্ত

এটা সবাই জানে তাই সুরুতেই সবাই দ্রুত স্তনবৃন্তের উপর ফোকাস করে। যখন স্তনবৃন্ত উদ্দীপিত হয়, তখন তারা মস্তিষ্কে সংকেত পাঠায় । যৌনাঙ্গ, স্তনবৃন্ত ও ক্লিটোরাল মস্তিষ্কের একই স্থান থেকে সংকেতের মাধ্যমে উত্তেজিত হয়। এছাড়াও, স্তনবৃন্তে শত শত স্নায়ু এসে শেষ হয়েছে যা যায়গাটিকে স্পর্শকাতর বানিয়েছে । তাই তাদের উদ্দীপিত করতে চুম্বন, চাটা এবং পালক ব্যবহার করা বেশ কার্জকর। অ্যারিওলাতেও মনোযোগ দিতে ভুলবেন না ।


পেট

মেয়েদের মন ভালো করতে চান, হালকা উত্তেজিত করতে চান, তা হলে পেট হল সেই কাজের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ জায়গা। এখানে একটু সুড়সুড়ি দিন দেখবেন হালকা হাসি আসবে যেটা ইন্টারকোর্সএর জন্য খুবই সহায়ক যা আপনার সঙ্গিনীর মেজাজ ফুরফুরে করতে পারে । 


ভেতরের উরু

উরু যৌনাঙ্গের কাছাকাছি থাকার কারণে এটি মেয়েদের শরীরের আরেকটি সংবেদনশীল স্থান । হালকা স্পর্শ, হালকা হাতে মালিশ কিংবা আলতো চুমুও মেয়েদের শারীরিক উত্তেজনা জাগাতে যথেষ্ট । ফোরপ্লে চলাকালীন চকোলেট কিংবা বরফ দিয়েও আপনি এক্সপেরিমেন্ট করে দেখতে পারেন । আপনার হাত কিংবা চুমু উরুর নীচে চালানা করুন এবং ধীরে ধীরে উপরের দিকে যোনিপথে চলে যান ।


ক্লাইটোরাল গ্ল্যান্স বা ভগাঙ্কুর

এটা ঠিক যে নারী দেহের সবচাইতে স্পর্শকাতর অংশ ক্লাইটোরাল গ্ল্যান্স বা ভগাঙ্কুর । এটি মূলত কয়েকটি স্পর্শকাতর স্থানের একটি সমন্বয় যা সমগ্র যোনি অঞ্চলের বহির পৃষ্ঠে রয়েছে । এখানে প্রায় ৮০০০ স্নায়ু এসে শেষ হয়েছে যা এটিকে আনন্দের পাওয়ার হাউস বানিয়েছে যে কারণে ক্লিটোরাল অর্গ্যাজমের অনুভূতির সাথে আর কিছুরই তুলনা করা যায় না । তবে যাইহোক, ক্লিটোরাল অর্গ্যাজমের বেপারটা ঠিকভাবে আয়ত্ত করতে কিছু অনুশীলন লাগে সাথে অভিজ্ঞতা । কিন্তু একবার আপনি এটিতে পারদর্শী হয়ে গেলে অল্প সময়ের মধ্যে আপনি আপনার সঙ্গীনিকে চরম ভাবে উত্তেজিত করতে পারবেন। এক্ষেত্রে কখনো কখনো আপনি আপনার আঙ্গুল এমনকি কিছু ক্ষেত্রে জিহ্বাও ব্যাবহার করতে পারেন ।


পায়ের নীচের অংশ

আমাদের পায়ের নিচের অংশ অত্যন্ত সংবেদনশীল । এখানে সুড়সুড়ি দেয়া যাবে না বরং চুমু কিংবা আলতো হাতে মালিশ করতে পারেন । মেয়েদের দ্রুত উত্তেজিত করতে পায়ে হাত বুলিয়ে দিলে অনেকেই বেশ মজা পায় যা ইন্টারকোর্সকে আরো আনন্দদায়ক করেতোলে ।



তবে যাহোক সবসময় চেষ্টা করুন সঙ্গিনীকে চিন্তা মুক্ত ফুরফুরে মেজাজে রাখতে ।আর শারীরিক ভাবে অসুস্থ মেয়েদের থেকে চরম উত্তেজনা পুর্ন ইন্টারকোর্স আসাকরা একেবারেই ঠিক নয় ।


Share

You May Like

Cloud categories

cholera ear first ischemic stroke skin grafts asthma stomach cancer kaposi's sarcoma diarrhea braces irritable bowel syndrome (ibs) hepatitis a dermatitis dry mouth eczema skin diseases sperm production surgery skin muscle aches pancreatic cancer bacterial infections hepatic encephalopathy motion sickness spine fatigue anxiety vitamin-b aids cavities herpes zoster tinnitus back pain iron scratches herpes simplex

অপর্যাপ্ত ঘুমের কারণে বিষণ্ণতার সৃষ্টি হয় সাথে বারে ওজন

ব্যস্ত জীবনের সঙ্গে তাল মিলাতে গিয়ে অনেকেই পর্যাপ্ত পরিমাণ ঘুমাতে পারেন না অথবা অনেকে বিছা ...

0 Like

আয়ুর্বেদ অনুযায়ী পেটের চর্বি গলানোর ৯ টি সহজ উপায়

আমাদের দেশের অধিকাংশ মানুষই ওজন কমানো নিয়ে অনেক বেশি চিন্তার মধ্যে থাকে। ভুল খাদ্যভাসের জন ...

0 Like

যেসব নিয়ম মেনে গোসল করলে স্ট্রোক এর ঝুঁকি কমে

স্ট্রোক সাধারণত বাথরুমেই বেশি হয়ে থাকে। কারণ, বাথরুমে ঢুকে গোসল করার সময় আমরা প্রথমেই মাথা ...

0 Like

মানুষ কেন দুঃস্বপ্ন দেখে ? কিভাবে এর থেকে মুক্তি পাবেন ?

দুঃস্বপ্ন দেখার ফলে একেক মানুষের উপর একেক প্রভাব পরে। অনেকে রাতের বেলা দুঃস্বপ্ন দেখে ভয়ে ...

0 Like

ধ্বজভঙ্গ এবং পুরুষের যৌন দুর্বলতার স্থায়ী চিকিৎসা

আমাদের দেশে পুরুষদের যৌন দুবর্লতার সমস্যা মনে হয় খুবই বেশী। অন্তত রাস্তাঘাটের দেয়ালে দেয ...

1 Like

যেসব ভুলের কারণে নারীদের স্তনের আকৃতি ও সৌন্দর্য নষ্ট হয়

স্তনের আকৃতি সুন্দর রাখতে নারীদের চেষ্টার কোন শেষ নাই , অথচ প্রতিনিয়ত তাঁদেরই কিছু ভুলে ক্ ...

1 Like

সাধারণ সবজির অসাধারণ উপকারিতা

লাউ একটি সাধারণ সবজি কিন্তু এটা ডায়বেটিস, জন্টিস ও কিডনির সমস্যা অনেক উপকারী। যারা ঘুরতে য ...

0 Like

অর্জুনের ভেষজ গুনা গুণ

গবেষণায় দেখা গেছে, অর্জুন ছাল হৃদরোগ ছাড়াও আর বেশ কিছু জটিল রোগের উপশম করে। যেমন...১। অর্জ ...

0 Like